বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কুয়াকাটায় সমুদ্র সৈকত পরিস্কারের মধ্যে দিয়ে কাছে ফিরেছে মহিপুর থানা পুলিশ।।

কুয়াকাটায় সমুদ্র সৈকত পরিস্কারের মধ্যে দিয়ে কাছে ফিরেছে মহিপুর থানা পুলিশ।।

???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় পটুয়াখালীর মহিপুর থানার কার্যক্রম শুরু করেছে পুলিশ। সোমবার (১২ আগস্ট) সকালে বৈষম্যবিরোধী ছাত্রনেতা, মহিপুর থানা পুলিশ ও কুয়াকাটা পৌর বিএনপির যৌথ উদ্যোগে কুয়াকাটা সমুদ্র সৈকত পরিস্কারের মাধ্যমে থানা পুলিশের কার্যক্রম শুরু করা হয়। এতে সহযোগীতা করেন পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীরা,স্থানীয় সাধারণ মানুষ ও পর্যটকরা। তবে সেখানে ট্যুরিস্ট পুলিশের কোনো উপস্থিতি লক্ষ করা যায়নি।

ছাত্র-জনতা, পুলিশ, বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠন, স্থানীয় সাধারণ মানুষ ও পর্যটক মিলে কয়েকশত মানুষ এতে অংশগ্রহন করেন। কুয়াকাটা জিরো পয়েন্ট থেকে শুরু করে ফিশফ্রাই মার্কেট পর্যন্ত পরিস্কার করেন তাঁরা।

এসময় উপস্থিত ছিলেন, কুয়াকাটা পৌরবিএনপির সভাপতি আ. আজিজ মুসুল্লি, সাধারণ সম্পাদক মতিউর রহমান,সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সোহেল, মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার,ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক)প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, পুলিশ পরিদর্শক নোমান হোসাইন সহ মহিপুর থানার সকল সদস্য।

ঢাবি সমন্বয়ক শহিদুল ইসলাম সৈকত, রফিকুল ইসলাম, রাকিব হাসান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো. ইমরান হোসেন, সাত কলেজ সমন্বয়ক শামিম রেজা, মোহাম্মদ মহিমসহ কলাপাড়াস্থ সারাদেশের শিক্ষার্থীদের অনেকে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana